HostGator Web Hosting
বাংলায় ডিজিটাল মার্কেটিং শেখার সেরা প্লাটফর্ম ডিজিটাল মার্কেটিং সোলজার ব্লগ
HostGator Web Hosting
Avada theme

এভাদা থিম – সবচেয়ে সেরা এবং টপ রেটেড উকমার্স ও বিজনেস থিম

এভাদা থিম হল বিশ্বের ১ নাম্বার উকমার্স এবং বিজনেস থিম। তাছাড়া আপনার প্রয়োজন মত কাস্টমাইজ করতে পারবেন। এই থিমের সবচেয়ে বড় বিষয় হল তাদের রয়েছে ৬৩১,৫৪৪+ সেটিসফাইড কাস্টমার। আপনি এই থিমের সকল পার্ট কাস্টমাইজ করতে পারবেন। কোন ধরনের কোডিং জ্ঞান ছাড়াই আপনি কাস্টমাইজ করতে পারবেন। তাছাড়া উ-কমার্স এভাদা থিমের সাথে পরিপূর্ণভাবে ইন্টিগ্রেড করা হয়েছে। থিমটি ইন্সটল করার টেক্সট এবং ভিডিও ডকুমেন্টারিও রয়েছে।

এভাদা থিম যে সকল নিসে ব্যবহার করতে পারবেনঃ

আপনি এভাদা থিম কিনলে আপনি শপ,ই-কমার্স, পোর্টফলিও, ক্রিয়েটিভ, এডুকেইশন, হেলথ এন্ড বিউটি, ইভেন্টস, ফুড, স্পোর্টস, ট্রাভেল, ব্লগ এন্ড ম্যাগাজিন, বিবিপ্রেস এবং ডিজিটাল মার্কেটিং ইত্যাদি কাজে ব্যবহার পারবেন। ডেমোগুলো দেখুন-

কেন এভাদা থিম কিনবেন? ১৩টি প্রধান কারণঃ

১। এভাদা থিমটি হল সবচেয়ে বেশি বিক্রি হওয়া থিম এবং সাথে ৮+ বছরের রেকর্ড। তাহলে বুঝতেই পারছেন থিমটি কেমন জনপ্রিয়।

২। এই থিমের রয়েছে ৭২টি প্রফেশনাল ডিজাইন ডেমো। মানে ৭২টি ডিজাইনের পরিপূর্ণ ওয়েবসাইট তৈরি করা আছে। আপনার বিজনেস রিলেটেড যে ডেমো ইচ্ছা সেটি ইন্সটল করতে পারবেন।  

৩। এই থিমের রয়েছে ৪০০+ প্রি বিল্ট ওয়েব পেজ। তাছাড়া আরও রয়েছে আনলিমিটেড লে-আউট এবং ডিজাইন।

৪। এভাদা থিমটি উকমার্সের সাথে কম্পেটিবল করে সেটআপ করা আছে। এভাদা থিমের মাধ্যমে আপনি যে কোন প্রোডাক্ট অনলাইনে বিক্রি করতে পারবেন।

৫। এভাদা থিমের রয়েছে ১৯ ধরনের রেস্পনসিভ ও আকর্ষণীয় ফর্ম। এই ফর্মের মাধ্যমে আপনি আপনার ওয়েবসাইটের ভিজিটরদের তথ্য কালেক্ট করতে পারবেন। এত আপনার বিজনেস আরো দ্রুত প্রসারিত হবে।  

৬। ১০০% এসইও অপ্টিমাইজড করা। যার কারনে আপনার কনটেন্ট দ্রুতই গুগুলে ইন্ডেক্স হয়ে যাবে।

৭। এই থিমটি মোবাইল ডিভাইস-সহ সব ধরনের ডিভাইস সাপোর্টেড। যে কোন ডিভাইসে সাপোর্টেড হওয়ার কারনে আপনার ওয়েবসাইট থেকে ভিজিটর কখনও চলে যাবে না, বরং দিন দিন বাড়তে থাকবে। কারণ যে ওয়েবসাইটগুলো মোবাইল সাপোর্ট করে না, তাদের ওয়েবসাইটে ভিজিটর কমে যাবে। কারণ ২০২০ সালের জুলাই মাসে রিপোর্টে দেখা গেছে যে ৪.৫৭ বিলিয়ন মানুষ মোবাইল দিয়ে ইন্টারনেট ব্যবহার করে। তাহলে আপনার অনলাইন বিজনেসের জন্য এভাদা থিমের গুরুত্ব নিয়ে আপনিই চিন্তা করুন।

৮। এভাদা থিমে ৬টি প্রিমিয়াম প্লাগিন দেয়া আছে যার মুল্য প্রায় ১৭০ ডলারের বেশি। আপনি এই প্লাগিন গুলো থিমের সাথে সম্পূর্ণ ফ্রী পাচ্ছেন।

৯। এভাদা থিমের রয়েছে শক্তিশালী, প্রফেশনাল বিশ্ব মানের সাপোর্ট টিম। থিম কাস্টমাইজ এবং ব্যবহার করতে যে কোন সমস্যায় পড়লে তাদের কাছে ইমেইল করলে তারা আপনাকে সাথে সাথেই সাপোর্ট দিবে। কারণ তাদের সাপোর্ট টিম ২৪ ঘন্টা ওপেন থাকে।

১০। তাছাড়া আপনার সকল সমস্যা তাদের নিজস্ব ডেভেলপার দিয়েই সমাধান করে থাকে, কোন থার্ড পার্টি ডেভেলপার তারা হায়ার করে না।

১১। এভাদা থিম ১০০% অনুবাদ করা যায় এবং RTL সম্পূর্ণ। এভাদা থিম এবং এভাদা থিমের অপশন ড্যাশবোর্ডকেও আপনি যে কোন ভাষায় অনুবাদ করতে পারবেন।

১২। এভাদা থিমের রয়েছে অ্যাডভান্স সিকিউরিটি। আপনি ওয়েবসাইটের প্রাইভেসি ব্যানার কাস্টমাইজ, গুগুল ফন্ট ম্যানেজমেন্ট, কনট্রোল থার্ড পার্টি এমবেডস, কনট্রোল ট্র্যাকিং কোড কন্সেন্ট, কনট্রোল কন্টাক্ট ফর্ম কনসেন্ট এবং কাস্টম রেজিস্ট্রেশন মেসেজ ইত্যাদি কাজে পরিপূর্ণ সিকিরিটি পাবেন।

১৩। Envato মার্কেটপ্লেসের CEO & Quality Team Leader  এভাডা থিমকে তাদের মার্কেটপ্লেসের শ্রেষ্ঠ থিম হিসাবে সাপোর্ট দিয়েছে। 

এভাদা থিম সেটআপ এবং কাস্টমাইজিং গাইডলাইন

এভাদা থিম সেটআপ এবং কাস্টমাইজ করার ২টি গাইডলাইন আছে। টেক্সট ডকুমেন্ট এবং ভিডিও ডকুমেন্টঃ

এভাদা থিমস সেটিসফাইড কাস্টমার রিভিউ

Avatar

Mohammad Ali

হাই, আমি মোহাম্মদ আলী। আমার ব্লগে স্বাগতম. আমি একজন ওয়েব ডিজাইনার, ডিজিটাল মার্কেটিং স্পেশালিস্ট এবং কনটেন্ট রাইটার। আমি এই ব্লগের প্রতিষ্ঠাতা। আপনার উপকার আমার সফলতা। ভাল লাগলে শেয়ার করুন।

HostGator Web Hosting

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *